বিরহ- ব্যথা
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৭-০৪-২০২৪

ছিল একজন
কেড়েছিল মন
দিয়েছিলাম তারে
হৃদয় অঙ্গন

বুকের যমিন
শূন্য করে
একদিন সে
ছেড়ে যায় মোরে

এখন আমি
বসে একাকী
শুধুই তার
প্রতীক্ষায় থাকি।

হায়! হায়! হায়
দিন নাহি যায়
সে আছে কোথায়
মন তাকে চায়।

মন আমার কেমন
করে যে এখন
তার খোঁজেতে
পাগল দেহ-প্রাণ।

ওগো প্রিয়তম
শোন দিয়া মন
তুমিহীনা আমি
নিঃস্ব এখন।

এসো এসো এসো
এই বুকে এসো
যদি মন চায়
তবে ভালবেসো।

পথ চাওয়া শেষে
যদি সে আসে
কভু ভালবেসে
ফুলেরা হাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।